শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজধানীতে ২২ লাখ টাকার জাল নোটসহ গ্রেফতার ২

রাজধানীতে ২২ লাখ টাকার জাল নোটসহ গ্রেফতার ২

রাজধানীতে ২২ লাখ টাকার জাল নোটসহ গ্রেফতার ২
রাজধানীতে ২২ লাখ টাকার জাল নোটসহ গ্রেফতার ২

অনলাইন ডেস্ক: রাজধানীতে অভিযান চালিয়ে ২২ লাখ টাকার জাল নোটসহ দুই কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ। হাতিরঝিল থানাধীন রামপুরার পশ্চিম উলন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন মলয় মন্ডল (৩৬) ও জনি ডি কস্তা (৩২)।

অভিযানে তাদের কাছ থেকে ২২ লাখ ২৫ হাজার টাকার জাল নোট, জালনোট তৈরির ফ্রেম ১০টি, কাঠের বোর্ড ২টি, রংয়ের বোতল ৬টি, রংয়ের কৌটা ৫টি, ২ বান্ডিল টাকা তৈরির কাগজ, ফেবিকল গাম ১ কৌটা, লেমিনেটিং মেশিন ১টি, প্রিন্টিং ব্রাশ ২টি ও ১টি কাটার উদ্ধার করা হয়।
বুধবার (৩১ মার্চ) দুপুরে ডিএমপির গোয়েন্দা ওয়ারী বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৩০ মার্চ) রাতে রামপুরার পশ্চিম উলন এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে জাল নোট প্রস্তুতের সময় দুই আসামিকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন ধরেই জাল নোটের কারবার করে আসছিলো। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply